প্রকাশিত: ০৮/০৬/২০১৬ ৯:৪৮ পিএম

কক্সবাজার প্রতিনিধি : রাজধানী ঢাকা থেকে চোরাই হওয়া সাতটি গাড়ি টেকনাফের ইয়াবা ব্যবসায়ীদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় আটক করা হয়েছে ইয়াবা ব্যবসায়ী মেহেদী হাসানকে।

বুধবার দিনব্যাপী টেকনাফের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে টেকনাফ থানা পুলিশের সহযোগিতায় এসব গাড়ি উদ্ধার করেছে ঢাকা থেকে আসা পুলিশের একটি বিশেষ দল।

আটক চোরাই গাড়ি সিন্ডেকেটের সদস্য মেহেদী হাসান টেকনাফের নাইট্যং পাড়া আবদুল গফুরের ছেলে এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী।

উদ্ধার হওয়া গাড়ির মধ্যে পাঁচটি মাইক্রোবাস এবং দুটি কার রয়েছে। মাইক্রোবাসের মধ্যে তিনটি পাওয়া গেছে মেহেদী হাসানের কাছে। অপর সব গাড়ি পাওয়া গেছে অন্য ইয়াবা ব্যবসায়ীদের কাছে। এর মধ্যে জালিয়াপাড়ার মোহাম্মদ জুবাইরের কাছে একটি মাইক্রোবাস, বড় হাবির পাড়ার ছৈয়দ আহমদের কাছে একটি মাইক্রোবাস, মোহাম্মদ ইউনুছের কাছে একটি কার, মোহাম্মদ আলীর কাছ থেকে একটি কার উদ্ধার করা হয়।

টেকনাফ থানার ওসি আবদুল মজিদ রাইজিংবিডিকে জানান, ঢাকার বিশেষ দলটি নির্দিষ্ট মামলার পরিপ্রেক্ষিতে টেকনাফে এ অভিযান চালায়। এতে উদ্ধার হওয়া গাড়ি এবং আটক ব্যক্তিকে ঢাকা নিয়ে যাওয়া হয়েছে।

অভিযানে থাকা পুলিশের এক সদস্য জানিয়েছেন, টেকনাফের চিহ্নিত ইয়াবা গডফাদাররা দেশের বিভিন্ন স্থান থেকে চোরাই গাড়ি নিয়ে থাকে। এর বিনিময়ে ইয়াবা সরবরাহ করে আসছে। এসব গাড়ির বাইরে আরো অনেক গাড়ি ও মোটরসাইকেলও রয়েছে বলে জানান তিনি।

 

পাঠকের মতামত

বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩

বান্দরবানের রুমা উপজেলার রনিন পাড়ার কাছে ডেবাছড়া এলাকায় কেএনএফের একটি আস্তানায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর ...

সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য সহকারী পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ১

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য সহকারী নিয়োগের লিখিত পরীক্ষায় প্রক্সি দিয়ে উত্তীর্ণ হলেও মৌখিকে ধরা ...